মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ গেল দুই যুবকের

মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ গেল দুই যুবকের

নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় দুই যুবক নিহত হয়েছেন। আরও একজন আহত হয়েছেন। বুধবার (১৮ আগস্ট) দুপুর ১টার দিকে উপজেলার জাহাজমারা নলছিরা প্রধান সড়কে সৌদিয়া বাজারের উত্তর পাশে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার জাহাজমারা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের বিরবিরি গ্রামের দিলাল উদ্দিনের ছেলে মো. মামুন (২৫) ও একই গ্রামের আব্দুর রহমানের ছেলে মো. তারেক (২০)। আহতের নাম-পরিচয় জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা যায়, তিনজন মোটরসাইকেলযোগে চরকিং ইউনিয়নে বিয়ের অনুষ্ঠানে যাচ্ছিলেন। পথে উপজেলার জাহাজমারা নলছিরা প্রধান সড়কের সৌদিয়া বাজারের উত্তর পাশে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে পাশের জমিতে পড়ে যায়। স্থানীয়দের সহযোগিতায় তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন। অপর দুইজনের মধ্যে একজনকে উন্নত চিকিৎসার জন্য জেলা সদরে হাসপাতালে পাঠানো হলে পথে তার মৃত্যু হয়।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলাম ঢাকা পোস্টকে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনি আরও পড়তে পারেন